সিলেটে একসঙ্গে পাঁচ গাড়িতে সংঘর্ষ, নিহত-১

সিলেট ব্যুরো: সিলেটের ওসমানীনগরে সিলেট-ঢাকা মহাসড়কে একসঙ্গে ৫টি গাড়ির সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলে খলিলুর রহমান (৪৮) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আজ রবিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত খলিলুর রহমানের বাড়ি নোয়াখালীতে বলে জানা গেছে। তিনি একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত। তবে এ বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। তাকে উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাঁর পরিচয় জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের আহমদনগরে একটি ট্রাক, বাস, পিকআপ, সিএনজিচালত অটোরিকশা এবং মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি পিকআপের নিচে চাপা পড়ে গেলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক খলিলুর নিহত হন।
খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ও তাজপুর ফায়ার ব্রিগেডের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আমিন বিটিসি নিউজকে বলেন, ‘সকাল ১০টার দিকে দুর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো হাইওয়ে পুলিশের জিম্মায় রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিলেট ব্যুরো প্রধান মো. জাকিরুল হোসেন জাকির। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.