সিরাজগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় ২৪৪ আক্রান্ত ও ২ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলাতে অতীতের সকল রেকর্ড ভেঙ্গে গত ২৪ ঘন্টার ব্যবধানে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ার শঙ্কায় রয়েছে সিরাজগঞ্জবাসী।
গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৪৭০ টি নমুনা পরীক্ষা করে ২৪৪ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। যা সিরাজগঞ্জ জেলায় সর্বোচ্চ। শনাক্তের হার ৩৯ দশমিক ৪২ শতাংশ। সেই সঙ্গে সিরাজগঞ্জ সদরের আশরাফ আলী (৬০) ও ওসমান গণী (৯০) নামে দুইজনের মৃত্যু হয়েছে।
আশরাফ আলী সিরাজগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর। তিনি পৌর এলাকার জানপুর মহল্লার বাসিন্দা ওসমান গণী সিরাজগঞ্জ কয়েলগাঁতী ইউনিয়নের জগৎগাঁতী গ্রামের বাসিন্দা।
আজ রবিবার (১১ জুলাই) দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিটিসি নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।
আক্রান্তদের মধ্যে রয়েছেন সিরাজগঞ্জ সদরের ৭১ জন, কাজিপুরের ৪২ জন, কামারখন্দের ৩২ জন, চৌহালীর ২৩ জন, শাহজাদপুরের ২২ জন, বেলকুচির ২০ জন, উল্লাপাড়ার ১৩ জন, রায়গঞ্জের ১২ জন ও তাড়াশ উপজেলার ৯ জন।
এদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ২৩৬ জন। সিরাজগঞ্জ সদর হাসপাতালে ৪ জন ও রায়গঞ্জ হাসপাতালে ৪ জন ভর্তি রয়েছেন। আশরাফ আলী ও ওসমান গণীর মৃত্যু নিয়ে সিরাজগঞ্জ জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৫ জন। জেলা সিভিল সার্জন ডা: রামপদ রায় বলেন, সিরাজগঞ্জবাসী সচেতন না হলে এবং লকডাউন কঠোরভাবে না মানলে শনাক্ত রোগীর সংখ্যা আরো বাড়তে পারে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.