সিরাজগঞ্জে বিদেশী পিস্তল-গুলিসহ আটক-১

সিরাজগঞ্জ প্রতিনিধি: বিশেষ অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ শহিদুল ইসলাম (৩২) নামের এক যুবককে আটক করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর সদস্যরা। আটক শহিদুল ইসলামের বাড়ি পাবনার শ্রীকোল গ্রামে।
আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর হেড কোয়ার্টারের সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আটক শহিদুল ইসলাম একজন অস্ত্র ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার ভোর রাতে র‌্যাব-১২ এর সদস্যরা পাবনা জেলার আতাইকুলা থানার সাদুল্লাহপুর এলাকায় অভিযান চালিয়ে শহিদুল ইসলামকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ছাড়া অবৈধ অস্ত্র কেনাবেচার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়ার বিভিন্ন এলাকায় শহিদুল ইসলাম অবৈধ অস্ত্র কেনাবেচা করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। উদ্ধারকৃত আলামতসহ শহীদুল ইসলামকে আতাইকুলা থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.