প্রকাশিত হল কলকাতা আন্তর্জাতিক পুস্তক মেলার লোগো

কলকাতা (ভারত) প্রতিনিধি: আগামী ২৮শে ফেব্রুয়ারি২০২২,সল্টলেক সেন্ট্রাল পার্কে অনুষ্ঠিত হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক পুস্তক মেলা। দুপুর সাড়ে তিনটে নাগাদ পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মেলা উদ্বোধন করার কথা বলে গতকাল বইমেলা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে।
এবারে পুস্তক মেলার ‘থিম কান্ট্রি-বাংলাদেশ’। গতকাল সেই উপলক্ষে প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে মেলার ‘লোগো ‘ প্রকাশ করা হয়।
সম্মেলনে উপস্থিত ছিলেন আয়োজক সংস্থা -পাবলিসার্স অ্যান্ড বুক সেলার্স গিল্ডের সভাপতি সুধাংশু দে,মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির কামাল আব্দুল নাসের চৌধুরী ও  প্রমুখ ব্যক্তিগণ।
গিল্ড কর্তা সুধাংশু দে বলেন,করোনার জেরে গতবছর মেলা করা যায়নি। এখন পরিস্থিতির উন্নতি হওয়ায় নির্দিষ্ট করোনাবিধি মেনে মেলার আয়োজন করা হয়েছে। কিন্তু সবাইকে আমরা জায়গা দিতে পারিনি। কারণ করোনাবিধির জন্য বেশকিছু দর্শক সহ জায়গা খালি রাখতে হচ্ছে যাতে দর্শকেরা নির্দিষ্ট করোনাবিধি মেনে মেলা পরিদর্শন করতে পারে।
এবার ২৫-৩০টি নতুন প্রকাশনা সংস্থাকে স্টল দেওয়া হয়েছে। অনেক বড় ও পুরোন সংস্থার বরাদ্দ জায়গা ছেঁটে নতুনদের জায়গা দেওয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.