সিরাজগঞ্জে প্রেমের ফাঁদ পাতা চার সদস্য আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি: প্রেমের ফাঁদে ফেলে সিরাজগঞ্জের সলঙ্গার রঞ্জু সরকার (৪৩) নামের ব্যবসায়ীকে অপহরণ ও মুক্তিপণ দাবি করা অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১২ সদস্যরা।
গতকাল মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর উকিলপাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় অপহৃত ভিকটিম রঞ্জু সরকারকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলেন: সিরাজগঞ্জে পৌর এলাকার মিরপুর উত্তর পাড়া মহল্লার মোহাম্মদ আলী (২৫), পুঠিয়াবাড়ী মহল্লার মেহেদী হাসান (২৭), হোসেনপুর মহল্লার মো. আব্দুল জলিল (২৮) ও ধানবান্ধি মহল্লার মানিক শেখের মেয়ে মোছা. উন্নতি খাতুন মিথিলা (২০)। উদ্ধার ভিকটিম রঞ্জু সরকার সলঙ্গা থানার ধোপাকান্দি গ্রামের মৃত মেজবাহার সরকারের ছেলে।
আজ বুধবার বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২-এর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।
সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার উল্লেখ করেন, হাটিকুমরুল গোলচত্বর এলাকার ফল ব্যবসায়ী রঞ্জু সরকার মঙ্গলবার সকালে দোকানের ফল কেনার জন্য সিরাজগঞ্জ শহরে যান। এ সময় তার পূর্ব পরিচিত মোছা. উন্নতি খাতুন মিথিলা তাকে কৌশলে নিজের ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে উল্লেখিত আসামিদের সহায়তায় ভিকটিম রঞ্জু সরকারকে আটক ও মারপিট করে এবং ভিকটিমের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন।
এ বিষয়ে ভিকটিমকে উদ্ধারের জন্য পরিবারের পক্ষ থেকে র‌্যাব-১২ এর কাছে একটি লিখিত আবেদন করে। আবেদন পেয়ে গতকাল রাতে মাসুমপুর উকিলপাড়া মহল্লায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও ওই চারজনকে আটক করা হয়।
আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, এ চক্রটি দীর্ঘদিন ধরে মানুষকে বিভিন্ন ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করে আসছিল। এ ঘটনায় মামলার পর সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.