সিরাজগঞ্জে ছয় বছর শিশু ধর্ষণ!

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে ছয় বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। শিশুটি গুরত্বর অবস্থায় সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি। বুধবার রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের গাইনী ওয়ার্র্ডে ভর্তি করা হয়েছে।
ধর্ষক উপজেলার নওগাঁ ইউনিয়নের মহেষরৌহালী গ্রামের আব্দুল মমিনের ছেলে নাইম ইসলাম (১৯)। ঘটনার পর থেকে নাইম ইসলাম পলাতক রয়েছে।
হাসপাতালে ধর্ষনের শিকার শিশুর মা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত মঙ্গলবার (১৬ মার্চ) সকালে আমি আমার ছয় বছরের মেয়েকে বাড়িতে রেখে হাঁস চড়াতে পুকুর পাড়ে যাই। এই সুযোগে বাড়ির পাশের নাঈম আমার মেয়েকে গলার মালা কিনে দেয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। কিছুক্ষণ পর আমি বাড়ি ফিরে আসলে আমার মেয়ে ঘটনাটি আমাকে জানায়।
স্থানীয়রা বিষয়টি মীমাংসার উদ্যোগ নিলে আমরা রাজি হননি। পরে মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর পর থেকে নাঈম ও তার পরিবারের লোকজন আমাদের হুমকি দিচ্ছে।
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার নুরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তাড়াশে ধর্ষণের অভিযোগে রাতে এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির শারিরীক পরীক্ষার পর বিস্তারিত জানতে পারবো।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফজলে আশিক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা জানা নেই! এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.