সিরাজগঞ্জে কিশোরী মেয়েকে ধর্ষণে পিতা গ্রেফতার ও শিশু ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ গ্রেফতার !

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার হরিনাথপুর চর গ্রামে ১৫ বছর বয়সী কিশোরী মেয়েকে ধর্ষণের দায়ে পিতা মনিরুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো- বেলকুচি উপজেলার হরিনাথপুর চর গ্রামের মাঃ শাহজাহান আলর ছেলে মোঃ মনিরুল ইসলাম (৪৫) ও আরেক শিশু ধর্ষণ চেষ্টায় গ্রেফতারকৃত আসামী তাড়াশ উপজেলার হামকুড়িয়া উত্তর শেখপাড়ার মৃত ছকির ছেলে মোঃ আমজাদ হোসেন (৫০)।

আজ বৃহস্পতিবার (২জুলাই) দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ এরশাদুর রহমান। র‌্যাব জানায়, বেলকুচি থানায় উক্ত কিশোরী কর্তৃক একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগে থেকে জানা যায় যে, ভূক্তভোগীর মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ায় সে সৎ মা ও বাবার আশ্রয়ে বসবাস করছিল। প্রায় ১ বছর যাবত তার পিতা তাকে বিভিন্ন ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আসছে। সে পারিবারিক ও সামাজিক সম্মানের কথা বিবেচনা করে এতদিন সহ্য করে আসছিল।

কিন্তু তার পাষন্ড পিতার নির্মম অত্যাচার অসহনীয় পর্যায়ে গেলে সে কোন উপায় খুঁজে না পেয়ে স্থানীয় ইউপি চেয়াম্যানের মাধ্যমে বেলকুচি থানায় একটি মামল দায়ের করেন। মামলার খবর শুনে বিবাদী মোঃ মনিরুল ইসলাম পলাতক থাকে। র‌্যাব-১২, সিরাজগঞ্জ ঘটনা সম্পর্কে অবহিত।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.