সিংড়ায় ৩৭ কেজি গাঁজাসহ আটক-০৩

নাটোর প্রতিনিধি: নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া ব্রীজ এলাকায় ৩৬ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। আজ শুক্রবার রাত ৪ টায় র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী’র নেতৃত্বে তাঁদের আটক করা হয়।
আজ শুক্রবার এক প্রেস রিলিজে র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত সোয়া তিনটা থেকে চারটা পর্যন্ত সিংড়া ব্রীজের পাশে পারসিংড়া এলাকায় চেকপোস্ট পরিচালনা করে ৩৬ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ তিনজনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, গাজীপুর জেলার সদর উপজেলার পশ্চিম বিলাসপুর গ্রামের দুলাল সরদারের ছেলে নাঈম সরকার (২৩), কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার কুরুষা ফেরুষা গ্রামের আমিনুল ইসলামের ছেলে লাভলু সরকার (২১) ও একই জেলার উলিপুর উপজেলার বামনাছড়া নয়াগ্রাম এলাকার মতিজার রহমানের ছেলে মজনু মিয়া (২৭)।
র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী বিটিসি নিউজকে জানায়, তারা কুড়িগ্রামের সীমান্ত এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে। আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী, দীর্ঘদিন যাবৎ এ ব্যবসা করে আসছে। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.