আদমদীঘিতে মাদকসহ চারজন গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে চোলাইমদ, গাঁজা ও ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫লিটার চোলাই মদ, ২৫০গ্রাম গাঁজা ও ১০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো- আদমদীঘির কোমারপুর গ্রামের আবুল হোসেনের ছেলে সাগর হোসেন (২২), কলশা রথবাড়ি এলাকার প্রদিপ ভৌমিকের ছেলে প্রিতম ভৌমিক (২৬), মঙ্গলপুর গ্রামের হাফিজার রহমানের ছেলে সাইফুল ইসলাম (৪৪) ও একই গ্রামের আকতারের ছেলে সবুজ হোসেন (২৬)। এব্যাপারে আদমদীঘি থানায় পৃথক তিনটি মাদক মামলা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, মাদক বিরোধী অভিযান চলাকালে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ইসুবপুর জনৈক বুলুর ইটভাটার রাস্তার সামনে থেকে ৫ লিটার চোলাই মদসহ সাগর হোসেনকে এবং মঙ্গলপুর গ্রামে বসতবাড়ি থেকে সবুজ হোসেন ও সাইফুল ইসলামকে ২৫০গ্রাম গাঁজাসহ এবং সান্তাহার রেল স্টেশান এলাকা থেকে ১০পিস ইয়াবা ট্যাবলেটসহ প্রিতম ভৌমিককে গ্রেফতার করা হয়। আজ শুক্রবার দুপুরে আসামীদের বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.