সিংড়ায় ছিনতাই করে পালানোর সময় মোটরসাইকেল এক্সিডেন্টে পথচারী নিহত


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া চামারী ইউনিয়নের সোনার মোড় হতে এক বিকাশ কর্মীকে মারপিট করে ২ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় হাজির মোড় নামক স্থানে ছিনতাইকারীদের মোটরসাইকেলের সাথে একটি অটো ভ্যানের সংঘর্ষে জয়গন বেগম (৬৫) নামে এক মহিলার দুটি পা ভেঙে যায়, পরে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে তাঁর মূত্যু ঘটে। জয়গন ঐ ইউনিয়নের মহিষমারি গ্রামের মৃত ওয়ারেসের স্ত্রী।
এদিকে ছিনতাইকারী মহিষমাড়ী গ্রামের আব্দুর রশিদের পুত্র রানা (২৫) কে আটক করেছেন এলাকাবাসী।
জানা যায়, আজ রবিবার দুপুর দুটার দিকে ছোট কালিকাপুর গ্রামের মৃত লোকমানের পুত্র মুকুল (৩৭) ও তাঁর সহযোগীর নেতৃত্বে এক বিকাশ কর্মীর ২ লাখ টাকা, ২টি মোবাইল ফোন নিয়ে পালানোর সময় অটোভ্যানে ধাক্কা লেগে জয়গন নামে মহিলা গুরুত্বর আহত হয়। এসময় মুকুল ও তাঁর সহযোগী পালিয়ে গেলে ও রানাকে আটক করে স্থানীয়রা।
চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বিষয়টি খুবই দুংখজনক, এ ধরনের ছিনতাই ঘটনায় সবার সচেতন হতে হবে। এধরনের অন্যায় বরদাশত করা হবে না। আসামীদের আইনের আওতায় আনার জন্য সকল সহযোগিতা করা হবে বলে তিনি জানান।
সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং আটককৃত রানাকে গ্রেপ্তার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.