সিংড়ায় গাছে বেঁধে মারধর, দুই আসামী কারাগারে


নাটোর প্রতিনিধি: পূর্ব শত্রুতার জেরে পাশের উপজেলার দুই যুবককে ধরে মারপিট এবং মোবাইলফোনসহ টাকা ছিনিয়ে নেওয়ার মামলায় দুই আসামীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
আজ সোমবার (১১ জানুয়ারী) দুপুরে এই আদেশ দেন আদালত। ভুক্তভোগী একজনের নাম সাগর হোসেন। অপরজনের নাম অন্তর। তারা দুজনেই গুরুদাসপুর উপজেলার বিলহরিবাড়ি এলাকার বাসিন্দা।
ভুক্তভোগী সাগরের ভাই বিপ্লব বাদী হয়ে গতকাল রবিবার রাতে সিংড়া থানায় ওই মামলা দায়ের করলে পুলিশ পাঁচ আসামীর মধ্যে দুই জনকে গ্রেফতার করে।
গ্রেফতার আসামীরা হলেন: সিংড়া উপজেলার বিলদহর বাধপাড়ার কদমের ছেলে শামিম ওরফে কাছিম ও নতুনপাড়ার সিদ্দিকের ছেলে করিম আলী।
সিংড়া থানার (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেছেন।
মামলার আইও এসআই নূরে আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মামলায় বাদী অভিযোগ করেছেন গতকাল রবিবার সকাল ১১ টার দিকে সাগর ও অন্তর অটোভ্যানযোগে বিলদহর বাজারে আসছিল। এসময় পূর্ব শত্রুতার জেরে সেখানে আগে থেকেই অবস্থান নেওয়া শামিম ও করিমসহ পাঁচ জন তাদের ধরে টেনে হিঁচড়ে নামায়। এসময় বাধা দিতে এলে স্থানীয় রোকেয়া নামে এক মহিলাকেও তারা মারপিট করে। ঘটনার সময় আসামিরা ভুক্তভোগী সাগরের পকেটে থাকা দুই হাজার টাকা ও ১২ হাজার টাকা মূল্যের একটি অ্যান্ড্রয়েড ফোন নিয়ে নেয়। খবর পেয়ে স্থানীয়রা আসতে থাকলে আসামিরা স্থান ত্যাগ করে।
অপর এক প্রশ্নের জবাবে ওসি ও আইও জানান, অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.