সিংড়ার নিখোঁজের দুদিন পর উদ্ধারকৃত নৌকার মাঝি আরজু হত্যা সাথে জড়িত একজনকে গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ার আনন্দ নগরের নিখোঁজের দুদিন পর উদ্ধারকৃত নৌকা মাঝি আরজু হত্যার সাথে জড়িত বায়েজিদ নামে এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
গতরাত সোয়া ১২টার দিকে বায়েজিদকে গুরুদাসপুরের বেড়গঙ্গারামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে গুরুদাসপুরের বিলহরিবাড়ি গ্রামের নাসির বোস্তামির ছেলে।
আজ সোমবার (৩০ আগস্ট) দুপুরে নাটোর জেলা পুলিশ সুপার কার্যালয়ে আসামী বায়েজিদ বোস্তামীকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। এ সময় এক প্রেসব্রিফিংএ পুলিশ সুপার লিটন কুমান সাহা বলেন, গত ২৬ আগষ্ট বায়েজিদ চলনবিলের তিসিখালী ভ্রমনের কথা বলে আরজুর নৌকা ভাড়া নিয়ে বিলদহর থেকে যাত্রা শুরু করে। পরে হরদমা এলাকা থেকে তার আরো দুই বন্ধু নৌকায় ওঠে। পরে তিনজন মিলে বিলের মধ্যে গিয়ে পূর্ব সংঘটিত মেয়েলি ঘটনার জেরে হাতপা বেধে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে নৌকা রেখে পালিয়ে যায়। পরের দিন রক্তমাখা নৌকা উদ্ধারের পর এর একদিন পর বালশা এলাকায় মরদেহ দেখতে পায় স্থানীয় জেলেরা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে তা আরজুর মরদেহ বলে সনাক্ত করে পরিবার।
এ ঘটনায় মামলার পর পুলিশ বায়েজিদকে আটক করলেও ঘটনার সাথে জড়িত অপর দুইজনকে এখনো আটক করতে পারেনি। মামলার স্বার্থে ওই দুইজনের নাম প্রকাশ করা যাচ্ছে না বলে জানান এসপি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.