সালথায় চালককে হত্যা করে সিএনজি অটোরিকশা ছিনতাই

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় রাস্তার পার্শ্ববর্তী খাদ থেকে এক সিএনজি অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার সিএনজি অটোরিকশা ছিনতাই করেছে বলে ধারণা পুলিশের।
নিহতের নাম মো. রাজিব শেখ (২৮)। তিনি ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের কোশাগোপালপুর গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে।
পুলিশ জানায়, রোববার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার পরিচয় শনাক্ত করা হয়। এর আগে বিকেলে গরুর ঘাস কাটতে গিয়ে এক কৃষক রাস্তার পাশের খাদে তার মরদেহ দেখতে পেয়ে সালথা থানায় খবর দেয়। পরে পুলিশ সেখানে এসে তার মরদেহ উদ্ধার করে।
নিহতের বাবা আইয়ুব আলী জানান, গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সিএনজি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাসায় ফিরেনি রাজিব। এ ঘটনায় রোববার সকালে ফরিদপুর কোতয়ালী থানায় একটি নিখোঁজ জিডি করেন তিনি।
ওই জিডির তদন্তকারী পুলিশ কর্মকর্তা (আইও) কোতোয়ালি থানার এসআই মোহাম্মদ মিজানুর রহমান বিটিসি নিউজকে জানান, নিহত রাজিবের মোবাইল লোকেশন ট্রাক করে তার সর্বশেষ অবস্থান ফরিদপুরের সালথা থানাধীন মেম্বার গট্টি এলাকা পাওয়া যায়। বিকেলে ওই এলাকা থেকে একটি মরদেহ উদ্ধারের খবর পেয়ে নিহতের পরিচয় শনাক্ত করতে সেখানে যায় পুলিশ এবং নিহতের পরিবার। এরপর সেটি রাজিবের মরদেহ বলে নিশ্চিত করেন তার বাবা।
তিনি জানান, রাজিবকে হত্যার পর দুর্বৃত্তরা তার সিএনজি অটোরিকশাটি ছিনতাই করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।
সালথা থানার এসআই আওলাদ হোসেন বিটিসি নিউজকে বলেন, একটি মরদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাতনামা হিসেবে সেটি উদ্ধার করে। পরে সন্ধ্যায় পরিবারের লোকেরা তার পরিচয় শনাক্ত করেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর বিএসএমএমসি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.