সাভারে রিপোর্টার বাংলা টিভি”র দ্বিতীয় বর্ষ পূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত (ভিডিও)

সাভার প্রতিনিধি: গত শনিবার (০২ সেপ্টেম্বর) বিকাল ৩ ঘটিকায় ঢাকার সাভারের জিলিয়ান রেস্টুরেন্টে “রিপোর্টার বাংলা টিভি”র দ্বিতীয় বর্ষ পূর্তিতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করে উপস্থিত ছিলেন সাংবাদিক জাভেদ মোস্তফা, সভাপতি সাভার প্রেস ক্লাব। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আহমেদ ফয়সাল নাঈম তূর্য্য,বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, যুবলীগ নেতা ও উপদেষ্টা রিপোর্টার বাংলা টিভি।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নাদিয়া নূর তনু,অধ্যক্ষ মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজ ও উপদেষ্টা, রিপোর্টার বাংলা টিভি। প্রধান আলোচক ছিলেন খন্দকার সাইফুল ইসলাম সজল, চেয়ারম্যান রিপোর্টার বাংলা টিভি। চিত্রনায়ক যুবরাজ খান, উপদেষ্টা রিপোর্টার বাংলা টিভি।
সভাপতিত্ব করেন সাংবাদিক মফিজুর রহমান সোহেল, মহাসচিব “বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব” কেন্দ্রীয় কমিটি।
জিলিয়ান রেস্টুরেন্টের এক মনোরম পরিবেশে বিকাল ৩ টায় শুরু হয়ে রাত ৯ টায় এই অনুষ্ঠানটি শেষ হয়।
এতে দেশের বিভিন্ন জেলা থেকে বিপুল সংখ্যক সাংবাদিক উপস্থিত হয়ে অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করে তোলে। প্রধান অতিথি সাংবাদিক জাভেদ মোস্তফা সাংবাদিকদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক মূল্যবান বক্তব্য প্রদান করেন।
উপস্থিত সকলকে উদ্দেশ্য করে নাদিয়া নূর তনু বলেন, সাংবাদিকের কলমের কালি শহীদের রক্তের চেয়েও পবিত্র। সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে আমাদেরকে এই পবিত্রতা রক্ষা করতে হবে।
উপস্থিত সকল সাংবাদিক ভাইদের কে অর্থের কাছে হেরে না গিয়ে দেশের নির্যাতিত, নিপীড়িত, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। দেশের কল্যাণে সাংবাদিকরা যে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন তিনি তা মনে করিয়ে দেন।
অনুষ্ঠানে চিত্রনায়ক যুবরাজ খান তার মূল্যবান বক্তব্য প্রদান করেন এবং সেই সাথে তার জীবনের অভিজ্ঞতা বর্ণনা করে বিনোদনমূলক অভিনয় করে দেখান,যা দেখে উপস্থিত দর্শকরা মুগ্ধ হয়ে যান। এরপর জন্মদিনের কেক কাটা হয়।
অনুষ্ঠানের একপর্যায়ে নির্ভীক সাংবাদিকতায় অবদানের জন্য মনোনীত সাংবাদিকদের মাঝে সম্মান সূচক ক্রেস্ট প্রদান করা হয়। সভাপতি মফিজুর রহমান সোহেল সাংবাদিকদের নির্ভীক থেকে সততার সহিত কাজ করতে বলেন।
উপস্থিত সকল সাংবাদিক ভাইদের জন্য বিশেষ খাবারের আয়োজন করা হয়, চলে সকলের একসাথে ভুরিভোজ।
পরিশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সফল সমাপ্তি ঘোষনা করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.