সাভারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ তিন

ঢাকা প্রতিনিধি: আজ শনিবার সাভারের আশুলিয়ায়  গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ তিনজন দগ্ধ হয়েছেন। এসময় অগ্নিকাণ্ডের ঘটনায় পাশের একটি দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আজ ভোর পাঁচটার দিকে আশুলিয়ার পশ্চিম বাইপাইলে মোস্তফা দেওয়ানের মালিকাধীন একতলা বাড়ির একটি কক্ষে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

দগ্ধরা হলেন আকরাম হোসেন, তার স্ত্রী লাভলী আক্তার ও তাদের  আট বছরের ছেলে আশিকুর রহমান।

আকরাম হোসেনের গ্রামের বাড়ি ফরিদপুরের মধুখালী থানা এলাকায়। আকরাম ও লাভলী দুজনেই আশুলিয়ার একটি পোশাক কারখানার শ্রমিক।

বিটিসি নিউজকে সোহাগ হোসেন নামের এক প্রত্যক্ষদর্শী জানান, ভোরে বিকট শব্দে ঘুম ভেঙে যায়। এসময় তিনি ঘর থেকে বের হয়ে দেখেন আকরাম হোসেন দগ্ধ হয়ে ঘর থেকে দৌড়ে বের হয়েছেন এবং তার স্ত্রী ও সন্তান দগ্ধ অবস্থায় রয়েছেন।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসা কেন্দ্র এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে পাঠায়।

আশুলিয়া ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ন কবির বিটিসি নিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সিলিন্ডারের লিকেজ থেকে গ্যাস পুরো ঘরে ছড়িয়ে পড়ে।

ভোরে রান্না করতে গেলে ছড়িয়ে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.