সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী স্মরণে দোয়া মাহফিল

চট্টগ্রাম ব্যুরো: মরহুম জিল্লুর রহমান স্মৃতি সংস্হার চট্টগ্রামের উদ্যোগ৷ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল মহামান্য রাষ্ট্রপতি,বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি,সাবেক সাধারণ সম্পাদক,সাবেক সফলমন্ত্রী, বার বার নির্বাচিত সাংসদ, দেশের বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম জননেতা জিল্লুর রহমান মহোদয়ের ১১তম মৃত্যুবার্ষিকী স্মরণে এক দোয়া মাহফিল ২০শে মার্চ সন্ধ্যায় সংগঠনের অস্হায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
স্মৃতি সংস্হার সভাপতি আবদুল মালেক খানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণজেলা
স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক উজ্জ্বল ধর, স্বাস্হ্য সম্পাদক মফিজুর রহমান বাহাদুর, দক্ষিণজেলা কৃষকলীগনেতা আসিফ ইকবাল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মোঃ ইয়াসিন আরাফাত শ্রাবণ, মোঃ আরাফাত, মোঃ সাকিব, মোঃ শাহআলম, মোঃ ইমতিয়াজ, শামসুল আলম, সবুজ চৌধুরী, মঈন উদ্দীন, খোরশেদ আলম প্রমুখ।
এতে দোয়া ও মুনাজাত করেন মফিজুর রহমান বাহাদুর।
এতে বক্তারা বলেন আদর্শ রাজনীতি ও দেশপ্রেমে মরহুম জিল্লুর রহমান এক অনন্য ব্যক্তিত্ব। আজীবন তুমি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এবং আওয়ামীলীগের রাজনীতিতে কান্ডারী ভুমিকা পালন করে গেছেন। নেতাকর্মীদের সাথে মরহুম জননেতা জিল্লুর রহমানের সম্পর্ক ছিল অত্যন্ত ভ্রাতৃত্বপুর্ণ। তিনি সবসময় দলের প্রতি নিবেদিত ছিলেন। একজন সফল রাষ্ট্রপতি ও সফল মন্ত্রী হিসেবে তিনি তার গুরু দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করে গেছেন। বক্তারা এই মহান নেতার আদর্শ নতুন প্রজন্মের মাঝে পৌঁছে দেয়ার আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. . জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.