সাবেক মেয়র বুলবুলের বাড়ি সাদা পোশাকের পুলিশ ঘিরে রাখার অভিযোগ মিনুর

নিজস্ব প্রতিবেদকআজ সোমবার রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় সভায় রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের বাড়ি ঘিরে রাখার অভিযোগ করেছেন রাজশাহী-২ আসনে দলীয় প্রার্থী মিজানুর রহমান মিনু।

দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রাজশাহীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে রিটানিং কর্মকর্তা এ মতবিনিময় সভার আয়োজন করেন। এতে রাজশাহীর অধিকাংশ প্রার্থীরা অংশ নেন।

মতবিনিময় সভায় মিনু বলেন, আজ ভোর থেকে বেলা ১১টা পর্যন্ত মোসাদ্দেক হোসেন বুলবুলের বাড়ি ঘিরে রাখে সাদা পোশাকের পুলিশ। সাদা পোশাকে থাকলেও তাদের কাছে অস্ত্র ছিল। খবর পেয়ে বেলা ১১টার দিকে তিনি বুলবুলের বাড়িতে গেলে তারা চলে যায়।

রিটানিং কর্মকর্তাকে মিনু বলেন, বুলবুলকে আপনার কাছে রেখে যাচ্ছি। নির্বাচন পর্যন্ত তিনি আপনার কাছে থাকবেন।

মিনুর এ প্রস্তাবের জবাবে রিটানিং অফিসার এসএম আব্দুল কাদের বলেন, বুলবুলের বিরুদ্ধে কোন মামলা থাকলে আমার কিছু করার নেই। তবে মামলা না থাকলে তাকে কেউ গ্রেফতার করবে না তা আমি নিশ্চয়তা দিচ্ছি।

বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বিটিসি নিউজকে বলেন, সাবেক মেয়র বুলবুলের বাড়ি সাদা পোশাকে পুলিশ ঘিরে রেখেছিল এমন তথ্য তার কাছে নেই।

বুলবুলের কল রেকর্ড ফাঁস ও নাশকতা চালানোর নিদর্শনের বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি। তবে বিষয়টি শুনেছি। পুলিশ তা খতিয়ে দেখছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.