বস্তিবাসীর জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করা হবে: শেখ হাসিনা

ঢাকা প্রতিনিধি: আজ সোমবার রাজধানীর কামরাঙ্গীরচরে নির্বাচনী জনসভায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বস্তিবাসীর জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণের পরিকল্পনা রয়েছে সরকারের  ।

আওয়ামী লীগ সরকারের পরিকল্পনার কথা বলে শেখ হাসিনা এসময় বলেন, নিজের নয়, দেশের মানুষের ভাগ্য গড়তেই রাজনীতি করি।

‘বস্তিবাসীর জন্য আমাদের ১০ হাজার ফ্লাট নির্মাণের পরিকল্পনা রয়েছে। এছাড়া ঢাকায় এলিভেটেড রিং রোড, রাজধানীর চারপাশের ৫টি নদী খনন করার পরিকল্পনাও আছে।’

শেখ হাসিনা বলেন, সমগ্র বাংলাদেশে আমরা উন্নয়ন করেছি। বাংলাদেশকে উন্নয়নশীল দেশের সারিতে আমরা নিয়ে এসেছি। একের পর এক উন্নয়ন করে দেশ পরিবর্তন করেছি।

তিনি বলেন, অতীতে যারা ক্ষমতায় ছিল, তারা দেশের উন্নয়ন করেনি বরং নিজেদের উন্নয়ন করেছে। দুর্নীতিতে দেশকে প্রথম অবস্থায় নিয়েছিল। আমরা সেই অবস্থা থেকে দেশকে নিয়ে এসেছি। এই ঢাকার ব্যাপক উন্নয়ন আমাদের সরকার করেছে।

এসময় তিনি নৌকায় ভোট দিতে উপস্থিত জনতাকে অনুরোধ করে বলেন, আপনারা জানেন বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় জনগণের বন্ধু হয়ে কাজ করে যাচ্ছে। আপনারা আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন কাজ করতে দিন।

‘আমাদের রাজনীতিই হচ্ছে এ দেশের কৃষক, শ্রমিক সবস্তরের জন্য। ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।’

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় রাজধানীর আসনগুলোতে আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট চান প্রধানমন্ত্রী।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.