সাবেক কর্মীকে জোর করে চুমু খাওয়ায় ট্রাম্পের বিরুদ্ধে এবার মামলা

ছবি: সংগৃহীত

বিটিসি আন্তর্জাতিক ডেস্কমার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে তার সাবেক কর্মী আলভা জনসনকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ উঠেছে।

এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে ট্রাম্পের নির্দোষ হওয়ার সত্যতা প্রমাণ এবং বিতর্ক দূর করতে গত বুধবার ১৫ সেকেন্ডের ফুটেজ প্রকাশ করেন ট্রাম্পের আইনজীবী চার্লস হার্ডার।

ট্রাম্পের আইনজীবী ওই নারীর অভিযোগকে নাকচ করে বলেছেন, ওই নারীর সম্মতি ছাড়া জোরপূর্বক চুমু খাওয়ার যে ভিডিওটি ছড়ানো হচ্ছে তাতে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দেখা যায় ওই নারীকে আলিঙ্গন করছেন। সেখানে দেখা যায়, দু’জনের সম্মতিতে নিষ্পাপ মিথস্ক্রিয়া। এখানে জোর করার কোনো ঘটনা ঘটেনি।

২০১৬ সালের ওই ঘটনার ১৫ সেকেন্ডের ভিডিওটি সম্প্রতি প্রকাশিত হওয়ার পর আবারও সমালোচনায় পড়লেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

তবে আলভা জনসনের আইনজীবী বলেন, ভিডিও ফুটেজটি প্রমাণ করে তার অভিযোগের সত্যাতা রয়েছে।

গত ফেব্রুয়ারিতে ওয়াশিংটন পোস্টকে দেয়া এক সাক্ষাতকারে জনসন অভিযোগ করেন, ২০১৬ সালের ১৪ আগস্ট ফ্লোরিডায় প্রচারণায় যাওয়ার আগে প্রেসিডেন্ট তার হাত ধরেন এবং ঠোঁটে চুমু খেতে চান, কিন্তু হাত টান দেয়ার ফলে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার গালে চুমু দেন।

গত বুধবার ওই অভিযোগের ভিত্তিতে একটি মামলা করা হয়েছে।

জনসনের আগে ১৫ জন নারী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন। সেই অভিযোগুলোর বেশিরভাগই আসে হলিউড থেকে।

কিন্তু সম্প্রতি অভিযোগগুলোর বেশিরভাগই নিউইয়র্ক থেকে আসছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.