সাপ্তাহিক সোনামসজিদ এর ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার গৌরবময় ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রাপ্তি ও প্রত্যাশা নিয়ে মতবিনিময় সভা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিরা।

এই উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মো. হারুনুর রশীদ।

সভাপতিত্ব করেন সাপ্তাহিক সোনামসজিদ এর সম্পাদক মোহা. জোনাব আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর শংকর কুমার কুন্ডু, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মো. আব্দুল হাকিম। পত্রিকার বিশেষ দিক ও প্রত্যাশার দিক তুলে ধরে বক্তব্য রাখেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু, জেলা সরকারী গ্রন্থাগারের কর্মকর্তা মো. মাসুদ রানা, আলহাজ্ব সামশুল হক, মানিক রায়হান, রানীহাটি কলেজের অধ্যক্ষ মো. আবুল বাশার, বিশিষ্ট ব্যবসায়ী রায়হানুল ইসলাম লুনা, প্রধান শিক্ষক হাসিনুর রহমান ও মো. পারভেজসহ অন্যরা।

এসময় কবি এনামুল হক তুফান, আলহাজ্ব এ্যাড. লুৎফর রহমান ফিরোজ, কাউন্সিলর মোসলেমা খাতুন মুসি, আব্দুল বারেকসহ জেলার বিভিন্নস্থানের গণ্যমান্য ব্যক্তিবর্গ। বক্তারা সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার উত্তরোত্তর উন্নতি ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.