সান্তাহার ২০ শয্যার হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি উপজেলার সান্তাহারে অবস্থিত ২০ শয্যার হাসপাতালটি দ্রæত চালূ করার দাবিতে মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল চারটায় সান্তাহার প্রেসক্লাবের আয়োজন সান্তাহার রেলগেট চত্বরে প্রায় আধা ঘন্টা ব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, ২০০৬ সালে এই হাসপাতালটির নির্মাণ কাজ শুরু করা হলেও নানা জটিলতায় এটি চালু হয়নি । দীর্ঘ ১৫ বছর পর সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তর হাপাতালটির নির্মাণ কাজ সম্পন্ন করেছে।
কিন্তু হাসপাতালের অবকাঠামো নির্মাণ সম্পন্ন হলেও বর্তমানে হাসপাতালে লোকবল নিয়োগ না হওয়া ও আসবাবপত্র না থাকায় এটি চালু হচ্ছে না। মানবন্ধন কর্মসুচীর মাধ্যমে দ্রুত হাসপাতালটি চালু করে এলাকার মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য সরকারের কাছে আহবান জানানো হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন সান্তাহার প্রেসক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, রবিউল ইসলাম, হারেজুজ্জামান, সাগর খান, তোফায়েল হোসেন, মোমতাজুর রহমান, আবুবক্কর সিদ্দীক, নয়ন হোসেন, অধ্যাপক মাসুদ রানা বিএনপি নেতা মাহফুজুর রহমান প্রমূখ। মানববন্ধনে এলাকার সর্বস্থরের অনেক মানুষ অংশ গ্রহন করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.