সান্তাহার ষ্টেশনে আটকে পড়া বৃদ্ধা ফাতেমাকে ১০দিন পর স্বজনদের নিকট হস্তান্তর

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: ঢাকা থেকে যশোরে যাওয়ার পথে ভুল ট্রেনে চেপে আদমদীঘির সান্তাহার ষ্টেশনে আটকে পড়ে পৌরসভার মেয়রের হেফাজতে থাকা ৭০ বছর বয়সের বৃদ্ধা ফাতেমা বেওয়াকে অবশেষে ১০দিন পর স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে আদমদীঘির সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু তার দপ্তরে ফাতেমা বেওয়াকে তার ছেলে খলিলুর রহমান ও ভাতিজা কিবরিয়ার নিকট হস্তান্তর করেন।

এসময় যশোর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোস্তফা, সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান, সান্তাহার পৌর প্যানেল মেয়র মজিবর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

যশোর সদরের শংকরপুর গোলপাড়া মসজিদের পিছনের বাড়ির মৃত শেখ খলিল মিয়ার স্ত্রী ফাতেমা বেওয়া (৭০) গত ২৫ মার্চ ঢাকা কমলাপুর ষ্টেশানে এসে যশোরের ট্রেনে না উঠে ভুলক্রমে উত্তরাঞ্চলের সৈয়দপুরগামী ট্রেনে উঠে সান্তাহার জংশন ষ্টেশনে নামেন।

পরদিন ২৬ মার্চ করোনাভাইরাসের কারনে গনপরিবহন বন্ধ হয়ে যায়। এতে ফাতেমা বেওয়া সান্তাহার ষ্টেশনে আটকা পড়েন এবং বাড়ি ফেরার জন্য অস্থির হয়ে উঠেন। ৭ দিন পর সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু সান্তাহার রেলওয়ে টিকিট কাউন্টারের পাশের বৃদ্ধা ফাতেমাকে কান্নাকাটি করতে দেখে তাকে উদ্ধার করে পৌরসভার হেফাজতে রাখেন।

ঘটনাটি বিভিন্ন পত্রিকায় প্রকাশ হওয়ার পর ফাতেমার ছেলে দেলোয়ার হোসেন জানতে পেরে যশোহর জেলা প্রশাসক ও পৌরসভা কর্তৃপক্ষের যথাযথ প্রমানসহ আজ শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে সান্তাহার পৌর মেয়রের নিকট পৌঁছে তার ছেলে মা ফাতেমাকে নিয়ে যান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.