সান্তাহার প্রেসক্লাবের সভাপতি গোলাম আম্বিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: সান্তাহার প্রেসক্লাবের সভাপতি, দৈনিক সংবাদ-এর আদমদীঘি প্রতিনিধি, সান্তাহার নাগরিক কমিটির সাধারন সম্পাদক ও সান্তাহার বিহঙ্গ শিল্পী গোষ্টীর সভাপতি, সাংবাদিক গোলাম আম্বিয়া (লুলু) কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে বগুড়া টিএমএসএস হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে তার নিজ গ্রাম আদমদীঘির দমদমা গ্রামে শয্যাশায়ী অবস্থায় জীবন যাপন করছেন।
প্রবীন এই সাংবাদিকের আশু রোগমুক্তি কামনায় মহান আল্লাহর নিকট বিশেষ দোয়া কামনা করে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিরা পৃথক বিবৃতি দিয়েছেন।
বিবৃতিদাতারা হলেন, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, সান্তাহার পৌরসভার সাবেক মেয়র ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মোর্শেদ, সাবেক অধ্যক্ষ আসাদুল হক বেলাল, আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান, সাধারণ সম্পাদক বেনজীর রহমান, সিনিয়র সাংবাদিক গোলাম মোস্তফা, খন্দকার মেহেদী হাসান, মনজুরুল ইসলাম, আনোয়ার হোসাইন, আবু মুত্তালিব মতি, মিজানুর রহমান, মমিন খান, সান্তাহার প্রেসক্লাবের খায়রুল ইসলাম, জিআরএম শাহজাহান, তোফায়েল আহম্মেদ লিটন. রবিউল ইসলাম রবীন, মনছুর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.