সান্তাহার জংশন স্টেশনে অজ্ঞাত বৃদ্ধের লাশ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন ষ্টেশনে অজ্ঞাত বৃদ্ধের (৭০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) রাতে রেলওয়ে পুলিশ স্টেশন মসজিদের পাশে থেকে তাঁর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছেন। অজ্ঞাত ওই বৃদ্ধের মুখে লম্বা দাড়ি,পড়নে চেক লুঙ্গি ও গায়ে একটি কালোকোর্ট পড়া ছিল। শীতজনিত কারনে এই অজ্ঞাত বৃদ্ধটির মৃত্যু হতে পারে বলে পুলিশ ও স্থানীয়রা জানান।
সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজের আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধার পর যাত্রীদের মাধ্যমে জানতে পারেন ষ্টেশনের চার নম্বর প্লাটফর্মে এক বৃদ্ধ মারা গেছেন। রাতে মৃত অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে । শীত জনিত কারনে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছেন তিনি। এখনও পরিচয় না পাওয়ায় লাশ ময়না তদন্ত শেষে দাফন করার ব্যবস্থা নেয়া হয়েছে। স্থানীয় লোকজন জানায়, বৃদ্ধ মসজিদের পাশে শুয়ে ছিল। তাঁদের ধারনা প্রচন্ড শীতের কারনে তিনি মারা গেছেন । এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.