সান্তাহার অবৈধ গ্যাস বিক্রির অপরাধে ১২ টি সিলিন্ডারসহ ট্রাক আটক


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার এলাকায় ট্রাকে গ্যাস সিলিন্ডার রেখে বিভিন্ন যানবাহনে গ্যাস বিক্রি করার অপরাধে গ্যাস ভর্তি ১২টি সিলিন্ডারসহ একটি ট্রাক আটক করেছেন ভ্রাম্যমান আদালত।

গতকাল রোববার ভোরে উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট একেএম আব্দুল্লাহ বিন রশিদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত সান্তাহার মালগুদাম এলাকা থেকে ট্রাকটি আটক করেন। দুপুরে হাই স্কুল মাঠে ট্রাকে অবৈধ ভাবে রাখা ১২টি সিলিন্ডার থেকে গ্যাস গুলো বের করা হয়।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, আদমদীঘির সান্তাহারের মিজানুর রহমান নামের জনৈক ব্যক্তি বগুড়া সিএনজি ষ্টেশন থেকে গ্যাস সিলিন্ডারের বোতলে গ্যাস ভর্তি করে ট্রাক যোগে সান্তাহার মালগুদাম এলাকায় নিয়ে খোলা অবস্থায় ভ্রাম্যমান ভাবে সিএনজি ও বিভিন্ন যানবাহনে পাইপের মাধ্যমে বিক্রি করে আসছিল।

এতে এলাকায় বিস্ফোরণের আশংকা দেখা দেয়। এমন গোপন সংবাদের ভিক্তিতে গতকাল রোববার ভোরে ভ্রাম্যমান আদালত ওই স্থানে অভিযান চালিয়ে গ্যাস ভর্তি ১২টি সিলিন্ডারসহ একটি ট্রাক আটক করে।

উপজেলা নির্বাহি কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিয়মিত মামলা দায়েরের প্রস্ততি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.