সান্তাহারে ৪৬ কেজি চোরাই বৈদ্যুতিক তারসহ গ্রেফতার-৩


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহারে ৪৬ কেজি চোরাই তার ও সরঞ্জামসহ তিন জনকে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ। আজ সোমবার (২৭ ফেব্রুয়ারী) সকালে সান্তাহার হবিরমোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়ার কাহালুর শিলকওড় পশ্চিমপাড়ার আব্দুর রহিমের ছেলে রাজু (২৪), একই এলাকার পাঁচগ্রাম দক্ষিনপাড়ার ফজলুল বারীর ছেলে মেহেদী (২২) ও আদমদীঘির বিনাহালীর আব্দুল গফুরের ছেলে রব্বানী (২৫)। এব্যাপারে আদমদীঘি থানায় মামলা হয়েছে।
সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক রেদওয়ানুর রহিম বিটিসি নিউজকে জানান, সান্তাহার পৌরসভার হবিরমোড় এলাকায় বৈদ্যুতিক ট্র্যান্সফমারের তারসহ বিভিন্ন চোরাইমাল বেচাকেনা চলছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার সকালে সেখানে অভিযান চালিয়ে উল্লেখিত তিনজনকে আটক ও তাদের হেফাজত থেকে ৫০ হাজার টাকা মূল্যের ৪৬ কেজি বৈদ্যুতিক তারসহ বিভিন্ন তার উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত তারের মধ্যে সুপার এনামেল ২৫ কেজি, ১০ নম্বর তামা ১৭ কেজি ও ৮নম্বর তামা তার ৪ কেজি রয়েছে। এ সময় তার কাটার প্লাস, রেঞ্জ, ফ্রেম, হেক্সবেøডসহ তার চুরির বিভিন্ন সরঞ্জামও উদ্ধার করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিটিসি নিউজকে জানান, গ্রেপ্তারকৃতরা ট্র্যান্সফমারের তার চুরিসহ চোরাই তার সংগ্রহ করে বিক্রি করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.