সান্তাহারে বোডিংয়ে আবারো মিনি ক্যাসিনো, জুয়া খেলার সরঞ্জামসহ ছয় জুয়াড়ি আটক জেল জরিমানা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি সান্তাহারের বেশ কিছু আবাসিক বোডিংয়ে ফের জুয়া ও নারী ব্যবসা জমজমাট ভাবে শুরু হয়েছে।
আজ বৃহস্পতিবার (০২ জুন) বিকেলে পুলিশ অভিযান চালিয়ে সান্তাহার নামক আবাসিক হোটেলের একটি কক্ষে জুয়া খেলার সময় সরঞ্জামসহ ছয়জন জুয়াড়িকে আটক করে প্রত্যেককে ৭দিনের করে বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার মাহবুবা হক।
দন্ডপ্রাপ্তরা হলো, সান্তাহার চা-বাগান এলাকার আজাদ ও হানিফ সাহেবপাড়ার কালাম আহমেদ, স্টেশন কলোনীর মজনু প্রামানিক ও নাইম হোসেন এবং নওগাঁ সদর ঢাকা বাসস্ট্যান্ড এলাকার প্রেম শেখ।
স্থানীয়রা জানান, আদমদীঘির সান্তাহার পৌর এলাকায় অবস্থিত অধিকাংশ আবাসিক বোডিংয়ে মিনি ক্যাসিনোর মাধ্যমে জুয়া খেলা ও নারী ব্যবসা চলে আসছিল। পুলিশ তৎপরতার কারনে কিছুদিন বন্ধ থাকার পর আবারো শুরু করা হয়েছে এসব কারবার।
আজ বৃহস্পতিবার (০২ জুন) বিকেলে গোপন সংবাদের ভিক্তিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট মাহবুবা হকের নেতৃত্ব সান্তাহার ফাঁড়ি পুলিশ সান্তাহার নামের একটি বোডিংয়ে অভিযান চালিয়ে ৪নং কক্ষে মিনি ক্যসিনো বানিয়ে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় সরঞ্জামসহ উক্ত ৬জন জুয়াড়িকে আটক করার পর তাদের প্রত্যেককে ৭ দিনের করে বিনাশ্রম করাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা করেন নির্বাহি ম্যাজিষ্ট্রেট। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.