সান্তাহারে তেলবাহী ট্রেন থেকে ফেনসিডিল উদ্ধার, চালক-সহকারি চালক আটক


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: জয়পুরহাট র‌্যাব-৫-এর সদস্যরা তেলবাহী ট্রেনের ইঞ্জিন তল্লাশি করে ৪৯৪ বোতল ফেনসিডিলসহ ট্রেনের চালক শাহিনুল ইসলাম (৩৮) ও সহকারী চালক হায়দারুল ইসলাম (৩৬) কে আটক করেছে।

ট্রেন চালক শাহিনুল ইসলাম যশোহর জেলার মনিরাম উপজেলা জয়পুর গ্রামে আনোয়ার হোসেনের ছেলে এবং সহকারী চালক হায়দারুল ইসলাম দিনাজপুরের পার্বতীপুর পাওয়ার হাউজ কোলোনীর সিরাজুল ইসলামের ছেলে।

আজ সোমবার (০৯ নভেম্বর) দুপুরে সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট স্টেশানে উল্লেখিত পরিমান ফেনসিডিল উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করে। সন্ধ্যায় ফেনসিডিলসহ আটক দুইজনকে সান্তাহার জিআরপি থানায় সোর্পদ করে একটি মামলা দায়ের করেন র‌্যাব-৫।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, আজ সোমবার (০৯ নভেম্বর) আড়াই টায় পার্বতীপুর থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি তেলবাহী ট্রেনে মাদকের চালান যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে জয়পুরহাট র‌্যাব-৫-এর সদস্যরা জয়পুরহাট স্টেশানে ওই তেলবাহী ট্রেনের ইঞ্জিনে তল্লাশি চালায়। এ সময় ইঞ্জিনে অভিনব কায়দায় লুকানো ৪৯৪ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধারসহ ট্রেন চালক শাহিনুল ইসলাম ও সহকারী চালক হায়দারুল ইসলামকে আটক করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.