আদমদীঘিতে মৎস্য ব্যবসায়ীকে ধারালো অস্ত্রে কুপিয়ে হত্যার চেষ্টা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে সরকারি লিজকৃত পুকুরে পানি সেচ দেখতে গিয়ে রমজান আলী (৫৫) নামের এক মৎস্য ব্যবসায়ীকে প্রতিপক্ষরা অতকিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে।

গতকাল রবিবার (০৮ নভেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার চাঁপাপুর ইউনিয়নের চকবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে আহত রমজান আলীকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে। তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আদমদীঘি থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে আহতের ভাতিজা ছিদ্দিকুর রহমান জানান।

পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আদমদীঘির চাঁপাপুর ইউনিয়নের চকবাড়িয়া গ্রামের বড়গাড়ী নামক ৭৪ শতকের একটি খাস পুকুর সিংড়াপাড়া বেকার যুব সমবায় সমিতির নামে বাংলা ১৪২৭ হতে ১৪২৯ সন পর্যন্ত ইজারা বা লিজগ্রহন করে রমজান আলী নামের মৎস্য ব্যবসায়ী ওই পুকুরে মাছেরচাষ করে আসছে।

গতকাল রবিবার (০৮ নভেম্বর) রাতে রমজান আলী মসজিদে এশার নামাজ আদায় করে পুকুরে পানি সেচ দেয়া চলছে কিনা তা দেখতে যান। এসময় ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ তোফাজ্জল, হাকিম ও তালেবসহ তাদের লোকজন রমজান আলীর উপড় অতকিত ভাবে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। রাতেই পুলিশ ঘটনাস্থল পৌঁছে আহত রমজান আলীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.