সান্তাহারে আবাসিক বোডিংয়ে যৌন নিপীড়ন ও ধর্ষনের চেষ্টা ঘটনায় দুই যুবক গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহারে দুটি আবাসিক বোডিংয়ে নারী নিয়ে যৌন নিপীড়ন ও ধর্ষনের চেষ্টা সংক্রান্ত ঘটনায় রুবেল (৩২) ও জাহাঙ্গীর আলম (৩৭) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রুবেল নওগাঁ মাস্টার পাড়ার ইচাহাক আলীর ছেলে ও জাহাঙ্গীর আদমদীঘির বশিকোড়া গ্রামের আফছার আলীর ছেলে। গতকাল বুধবার রাতে পুলিশ সান্তাহারে অভিযান চালিয়ে মুন ও শুভ নামের দুইটি বোডিং থেকে দুই নারীসহ তাদের গ্রেফতার করে।

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার লালগোলাহাট গ্রামের বর্তমান সান্তাহার চা-বাগান এলাকায় বসবাসকারি (২৩) নামের নারী বাদি হয়ে রুবেলের বিরুদ্ধে যৌন নিপীড়ন সংক্রান্ত ও সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার টেংলাহাটন গ্রামের (২১) নামের নারী বাদি হয়ে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে ধর্ষনের চেষ্টা সংক্রান্ত মামলা দুটি দায়ের করেন।

পুলিশ আজ বৃহস্পতিবার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করেছেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত বুধবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম ফোর্সসহ সান্তাহার কয়েকটি আবাসিক বোডিংয়ে অভিযান চালান। অভিযান কালে মুন আবাসিক বোডিং থেকে য়ৌন নিপীড়ন সঙক্রান্ত ঘটনায় রুবেলকে ও শুভ নামের আবাসিক বোডিং থেকে ধর্ষনের চেষ্টা সংক্রান্ত ঘটনায় জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.