সান্তহারে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার ষ্টেডিয়ামে সান্তাহার পৌরসভা উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে গতকাল শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু গোল্ডলাপ ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে।
চুড়ান্ত খেলায় নওগাঁর মহাদেবপুর ফুটবল একাডেমি ৩-২ গোলে সান্তাহার ফুটবল একাডেমিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে পৌর মেয়র তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে চ্যাম্পিয়ন দলকে কাপ ও ২০ হাজার টাকার চেক ও রানার্স আপ দলকে কাপ ও ১০ হাজার টাকার চেক প্রদান করেন প্রধান অতিথি আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান চম্পা, পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, ওসি জালাল উদ্দীন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হুদা খন্দকার, টুর্নামেন্টের আহবায়ক শাহিনুর রহমান মন্টি, পৌর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন জোয়ারদারসহ নেতৃবর্গ। খেলা পরিচালনা করেন আলমগীর হোসেন তাকে সহযোগীতা করেন জিয়াউদ্দিন ও হোসোইন আলী। এই টুর্নামেন্ট শুরু হয় ১২ মার্চ। অংশ গ্রহন করে বিভিন্ন স্থানের ৮টি দল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.