সাকিবের প্রথম ওভারেই দুই উইকেট

বাংলাদেশের বামহাতি অলরাউন্ডার সাকিব আল হাসান আইপিএলের ১১তম আসরে নতুন দল হায়দরাবাদের হয়ে দারুণ ছন্দে আছেন । ব্যাটে বলে দলের জয়ে দারুণ অবদান রাখেন তিনি এই ম্যাচের আগের ম্যাচে  । কিন্তু সাকিব ভক্তরা খুব হতাশ হয়েছেন ম্যাচ সেরার পুরস্কার না পাওয়ায় । কিন্তু সাকিব তো আর এ নিয়ে মুখে কিছু বলতে পারেন না। তাই মুখে কিছু না বললেও ব্যাটে-বলে দারুণ জবাব দিয়ে যাচ্ছেন সাকিব। তার কাজ পারফর্ম করা।

প্রথমে ফিল্ডিংয়ে নেমেছে সাকিবের দল হায়দরাবাদ দিল্লির বিপক্ষে নিজেদের ১১তম ম্যাচে । সাকিব বলে হাত ঘুরাচ্ছেন নতুন পাওয়ার প্লেতে নিয়মিত দলের হয়ে। এ ম্যাচেও হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন সাকিবের হাতে বল তুলে দেন  দলের চতুর্থ ওভারে  । সাকিব বল হাতে নিয়ে নিজের প্রথম ওভারেই দুই উইকেট তুলে নিয়েছেন ।

পৃথিবী সাহা এবং জেমন রয়কে দিল্লির দুই বিধ্বংসী ওপেনারদের ফিরিয়েছেন  । পরপর বামহাতি স্পিনার দুই বলে দুজনকে ফিরিয়েছেন । নিজের আউট করেছেন পৃথিবী সাহাকে ওভারের পঞ্চম বলে । এরপর ষষ্ঠ বলে ফিরিয়েছেন ইংল্যান্ড ওপেনার জেসন রয়কে। ২১ রানে দিল্লির দুই উইকেট তুলে নিয়ে দারুণ চাপে ফেলে দিয়েছেন সাকিব। ওই ওভারে সাকিব রান দিয়েছেন মাত্র ৫। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.