সাংবাদিক শেখ শিমুলের মেয়ের বিভিন্ন জেলায় জন্মদিন পালন


বাগেরহাট প্রতিনিধি: আমেরিকা বাংলাদেশ নিউজ এজেন্সি (এবিএন)’র চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক শেখ শওকত আলী শিমুলের বড় কন্যা খাইরুন কাওছার ফাতেমার ১৪ তম শুভ জন্মদিন আজ।
২০১০ সালে এই দিনে পৃথিবী আলো করে তার মা-বাবার কোলজুড়ে জন্ম নিয়েছিল খাইরুন কাওছার ফাতেমা।
এই শুভ জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন সাংবাদিক শেখ শিমুল ফাউন্ডেশন, সেই সাথে দীর্ঘায়ু কামনা করেছেন খাইরুন কাওছার ফাতেমার পিতা-মাতা, দাদী, চাচ্চু, নানা-নানী, ও ভাইয়া সহ সকল আত্মীয় স্বজনরা।
তারা তার আগামী দিনের সুস্বাস্থ্য, সমৃদ্ধি ও উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার লক্ষে বাগেরহাট সদর উপজেলার বৃহস্পতিবার বিকালে বাদেকাড়াপায় নিজগ্রাম সহ নারায়ণগঞ্জ জেলা,কেরানীগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া,ঢাকা ও আমেরিকায় কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিম শিশু, দুস্ত, অসহায়, শ্রমজীবী মানুষ, প্রতিবেশী ও নিকট আত্মীয়দের মাঝে তবারক বিতরণ অনুষ্ঠিত হয়।
দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান হয় নিত্য নিঝুম,সাদমাম,এক মনোজ্ঞ জাদুর আয়োজন করা হয় যাদু পরিচালনা করেন বাংলাদেশ যাদু সমিতির অন্যতম সদস্য প্রিন্সেস রাসেল,গোড়ার নিত্য পরিচালনা করেন সাহা।
ফাতেমার শুভ জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করেন সাংবাদিক শেখ শিমুল ফাউন্ডেশন। ফাতেমার পিতা সাংবাদিক শেখ শওকত আলী শিমুল ও মাতা নার্গিস আক্তার সাংবাদিক শেখ শিমুল ফাউন্ডেশন এর সকল কর্মকর্তা সহএসময় উপস্থিত ছিলেন মাসুম হাওলাদার সভাপতি বাগেরহাট উপজেলা প্রেসক্লাব। অর্থ সম্পাদক তানভীর আহমেদ সোহেল, কৃক্রিয়া ও সংস্কৃতি সম্পাদক মাহাবুব রহমান বাদল ও ফাতেমার জন্মদিনে সকল শুভাকাঙ্ক্ষীদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.