সরকার জনগণের মুখে স্কচটেপ লাগিয়ে দেওয়ার চেষ্টা করছে : সেলিমা রহমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, দেশের সাধারণ জনগণ ভাত পায় না, পানি পায় না, পরনের কাপড়-চোপড় পায় না। আগুনে সারাদেশে বিভিন্ন কলকারখানা, গোডাউন, বাড়ি এবং হোটেল পুড়ে ছারখার হয়ে যাচ্ছে। এ সরকার একটি আগুন সন্ত্রাসী সরকার।
শুক্রবার (২৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হীরাঝিলে জেলা বিএনপি বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল এবং সদ্য কারামুক্তি নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সেলিমা রহমান বলেন, বর্তমান সরকার দেশের জনগণের মুখে স্কচটেপ লাগিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু জনগণ তাদের অধিকার ক্ষুণ্ন হতে দেবে না।
সরকারের সমালোচনা করে তিনি বলেন, সম্পদ লুট, কোটি কোটি টাকা পাচার করে আজকে দেশকে ভয়াবহ অন্ধকারের দিকে নিয়ে গেছে। বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। সম্পূর্ণ গণতন্ত্রকে ধ্বংস করেছে। নতুন করে নাটক সাজিয়ে জোর করে ক্ষমতা দখল করে আছে। তাদের বিরুদ্ধে সংগ্রাম- আন্দোলন চলমান থাকবে।
জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.