সরকারি নিবন্ধন পেল সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন 

নোয়াখালী প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নোয়াখালী জেলা যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালকের কার্যালয় থেকে নিবন্ধন সনদপত্র পেল “সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন” নামে যুব ও কৃষি উন্নয়নমূলক সামাজিক সংগঠন। যার নিবন্ধন নম্বর যুউঅ/নোয়া/০৩১
মঙ্গলবার (০১ নভেম্বর) সকালে নোয়াখালী সুবর্ণচর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় যুব দিবস-২০২২ উপলক্ষ্যে নানা আয়োজনের মধ্য দিয়ে এ অনুষ্ঠান পালিত হয়।
অনুষ্ঠান শেষে অতিথিদের উপস্থিতিতে সংগঠনের সভাপতি মো. জাকার আহম্মদ এর হাতে সনদপত্র তোলে দেয় উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা ও যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ খুরশীদ আলম।
এসময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য সদস্যগণ।
জেলা যুব অধিদপ্তর সূত্রে জানা যায়, যুব সংগঠন (নিবন্ধন এবং পরিচালনা) আইন, ২০১৫ এর ধারা ৪ এবং যুব সংগঠন (নিবন্ধন ও পরিচালনা) বিধিমালা, ২০১৭ এর বিধি ৩(৪) এর অধীন সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন সংগঠনকে নিবন্ধন সনদপত্র প্রদান করা হয়।
এর আগে ২০২২ এর গত ১০ অক্টোবর জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. ইসহাক এর সাক্ষরিত ০২৫৩২ ক্রমিক নাম্বারে এই সনদপত্রটি সুবর্ণচর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের প্রেরণ করেন। মঙ্গলবার আনুষ্ঠানিকতার মাধ্যমে এ নিবন্ধন সনদপত্রটি সংগঠনের দায়িত্বরতদের হাতে তোলে দেয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.