সরকারি অর্থ চেয়ারম্যান রাজনৈতিক কর্মকান্ডে ব্যবহারের পরিকল্পনা ভিডিও প্রকাশ

পঞ্চগড় প্রতিনিধি: চেয়ারম্যান টিআর-কাবিখার অর্থ দিয়ে রাজনৈতিক দলের পিছনে খরচ করার পরিকল্পনার ভিডিও বক্তব্য ফেসবুকে প্রকাশ পেয়েছে। বিষয়টি ঘিরে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।
এর আগে ২০ ফেব্রুয়ারী পঞ্চগড়ের বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়ন আ,লীগের ঘরোয়া একটি সভায় চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুল মোমিনের একটি ভিডিও বক্তব্যের লাইভ চলছিল ইউনিয়ন আ.লীগের সহ প্রচার সম্পাদক মো.লতিফ বাসার (ইংরেজী) নামের একটি ফেসবুক আইডি থেকে।
এসময় বিভিন্ন রকমের মন্তব্যের কারনে পরবর্তীতে ভিডিওটি ডিলিট করে দেয়া হয় কিন্তু তার আগেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।
মন্তব্যের ঘরে মিজানুর রহমান বলেন, সরকারি টাকা পকেটে কেমনে  ঢুকাতে হয় ভাল করে দেখো। কেউ মন্তব্য করেছেন,সরকারি টাকা কিভাবে নিজের পকেটে ঢুকাতে হয় তার ট্রেনিং চলছে।
প্রকাশিত ভিডিও বক্তব্যে চেয়ারম্যান আব্দুল মোমিন বলেন,আপনারা যে, টিআর- কাবিখা বরাদ্দ চেয়ে তালিকা দিয়েছেন তার কিছুটা উন্নয়ন করতে হবে। কিছুটা আবার জামায়াত-বিএনপির পিছনে ছুটতে আমাদেরও সবল হতে হবে। পেটে যদি খাওয়া না থাকে তাহলে আমরা কিভাবে তাদের পিছনে ছুটব। ভোটের সময় আর বেশিদিন নাই  সংগঠনটি আমাদেরকেও ঢেলে সাজাতে হবে।তবে চেয়ারম্যান বক্তব্যটি অস্বীকার করেছেন।
কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের কালাম, আমিরুল, রুবেলসহ স্থানীয়রা বলছেন, স্বাধীনতা থেকে সমাজের বিভিন্ন স্তরের নামী কৃতী ব্যক্তিরা বিভিন্নভাবে এই দলটির (আ,লীগের) সুনাম বৃদ্ধি করেছেন কিন্তু চেয়ারম্যানের এ ধরনের বক্তব্যের কারনে  তার প্রতি আমরা আস্থা হারিয়ে ফেলেছি।
বোদা উপজেলা নির্বাহী অফিসার বহৃি শিখা আশা জানান, যে খাতের টাকা সে খাতেই খরচ করতে হবে। অন্য খাতে খরচ করার কোন সুযোগ নাই। অন্য খাতে ব্যবহারে সত্যতা প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.