সম্মিলিত প্রচেষ্টায় ব্যাক্তি ও সামাজিক উন্নয়ন করা সম্ভব- এমপি আবু জাহির 

হবিগঞ্জ প্রতিনিধি:বঙ্গবন্ধুর দর্শন’ সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য বিষয়ে হবিগঞ্জে ৫০তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সমবায় দিবসের আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামিলীগের সভাপতি ও সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।
এসময় তিনি বলেন, সম্মিলিত প্রচেষ্টায় ব্যাক্তি ও সামাজিক উন্নয়ন করা সম্ভব। আমাদের সম্পদের সঠিক ব্যবহার এবং সম-উন্নয়নের জন্য সমবায় সমিতির বিকল্প নাই, সমবায় সমিতির কার্মক্রম যদি সঠিকভাবে পরিচালিত হয় তাহলে অন্যান্য বিনিয়োককারীরা এগিয়ে আসবে।
শেখ হাসিনা সরকার দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সম্মিলিতভাবে প্রচেষ্টা শুরু করেন। বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাড় করিয়েছেন।
আজ শনিবার (০৬ নভেম্বর) সকাল ১১টায় হবিগঞ্জ টাউনহল প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন এবং হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়।
জেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে এবং অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধা কল্যাণ বহুমুখী সংস্থার সভাপতি সৈয়দ জাহিদুল ইসলাম, বৈরাগী লংলা পানি ব্যবস্থাপনা সভাপতি মোছাব্বির তালুকদার, বাহুবল উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হোসেন শাহ, সদর উপজেলা সমবায় কর্মকর্তা হাসহেনা, বিটিভি জেলা প্রতিনিধি মোঃ আলমগীর খান সাদেক প্রমুখ।
এসময় শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে ২টি এবং সর্বোচ্চ সিডিএফ প্রতিষ্ঠানকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.