সমর্থকদের চোখে মেসির গোলই সপ্তাহের সেরা

বিটিসি স্পোর্টস ডেস্ক: পিএসজির জার্সিতে প্রথম তিন ম্যাচে গোল পাননি লিওনেল মেসি। এমনকি তাকে সেরা ফর্মেও দেখা যায়নি। নেইমার-এমবাপ্পের সঙ্গেও তার রসায়নটা যেন জমে উঠছিল না। যা নিয়ে বিশ্বব্যাপী সমর্থকরা বেশ চিন্তায় পরে যায়। তবে মানুষটা যে লিওনেল মেসি। ফর্মে ফিরতে খুব বেশি সময় নিলেন না। পিএসজির জার্সিতে চতুর্থ ম্যাচে এসেই গোল পেলেন এবং তার গোলটিই সমর্থকদের চোখে উয়েফার সপ্তাহ সেরা গোল নির্বাচিত হয়েছে।
গত মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ম্যানেচেস্টার সিটির মুখোমুখি হয় পিএসজি। ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে ২-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে ফরাসি জয়ান্টরা। এর মধ্যে দ্বিতীয় গোলটি এসেছে মেসির পা থেকে। এটি দিয়েই নতুন ক্লাবের হয়ে গোলের খাতা খুললেন আর্জেন্টাইন অধিনায়ক।
ম্যাচটি আরও একদিক দিয়ে ভক্তদের মনে আশার সঞ্চার করেছে। এই প্রথম মেসি-নেইমার-এমবাপ্পে বা ‘এমএনএম’ ত্রয়ীর মাঝে রসায়ন জমে উঠতে দেখা গেছে। যার কিছুটা টের পেয়েছে ম্যানচেস্টার সিটি। এর মধ্যে মেসির গোলটির এসিস্ট করেছে এমবাপ্পে। তবে পুরো কৃতৃত্ব মেসিকেই দিতে হবে। এই গোলটি তিনি সারাজীবন মনেও রাখবেন।
ম্যাচের ৭৪ মিনিটে মধ্যমাঠে বল পেয়েছিলেন মেসি। সেখান থেকে বল নিয়ে দুর্দান্ত গতিতে এগিয়ে যান এবং প্রতিপক্ষের গোলবারের কাছাকাছি গিয়ে কিলিয়ান এমবাপ্পেকে পাস দেন। মুহূর্তের মধ্যেই দারুণ ব্যাক ফ্লিকে বল আবারও মেসির দিকে বাড়িয়ে দেন তিনি। সেটিকে দুর্দান্ত এক শটে সিটির জালে পাঠিয়ে দেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার।
উয়েফা এই গোলটিসহ চ্যাম্পিয়নস লিগে এ সপ্তাহে হয়ে যাওয়া ম্যাচগুলোর চারটি গোলের ভিডিও দিয়ে সমর্থকদের কাছে জানতে চায় কোনটি সেরা? সমর্থকরা মেসির গোলটিকেই বেশি ভোট দিয়েছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.