সংসদে কর্মরত সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় রাষ্ট্রপতির

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: জাতীয় সংসদে কর্মরত সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) জাতীয় সংসদের সাংবাদিক লাউঞ্জে এ মতবিনিময় করেন তিনি।
একাদশ জাতীয় সংসদের ২১তম ও বছরের প্রথম অধিবেশনে সংবিধান অনুযায়ী ভাষণ দেওয়ার পর তিনি সাংবাদিক লাউঞ্জে যান। বিকেল ৫টার দিকে সেখানে তিনি প্রায় একঘণ্টা সাংবাদিকদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা ও মতবিনিময় করেন। জমিয়ে আড্ডা দেন তিনি।
এর পরে তার পক্ষ থেকে সাংবাদিকদের মিষ্টি মুখ করানো হয়। এসময় তিনি স্পিকার থাকায় অবস্থায় জাতীয় সংসদের বিভিন্ন বিষয় নিয়ে স্মৃতিচারণ করেন। রাষ্ট্রপতি তার স্বভাবসুলভ ভঙ্গিতে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে হাস্যরসে মেতে ওঠেন।
এসময় বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) সভাপতি হারুন আল রশীদ, সাধারণ সম্পাদক নাফিজা দৌলা, কোষাধ্যক্ষ সিরাজুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
আগামী ২৩ এপ্রিল রাষ্ট্রপতির পদ থেকে অবসর নেবেন আবদুল হামিদ।
এর আগে রাষ্ট্রপতি আসবেন বলে স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) পক্ষ থেকে সংসদ এলাকায় কঠোর নিরাপত্ত ব্যবস্থা নেওয়া হয়। প্রত্যেক সাংবাদিক ও আগত ব্যক্তিদের তল্লাশি করা হয়। এসময় সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী ও আতিউর রহমান আতিক, সংসদের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.