শেরপুরে স্ত্রী-শাশুড়িসহ ৩ জনকে হত্যার অভিযোগ

শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদী উপজেলায় মিন্টু মিয়া নামের এক ব্যক্তির বিরুদ্ধে স্ত্রী, শাশুড়িসহ তিন জনকে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার (২৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। ওই সময় এলোপাতাড়ি কোপে আহত হন মিন্টু মিয়ার শ্বশুর, শালাসহ আরও তিন জন।
নিহত তিন জন হলেন, মিন্টু মিয়ার স্ত্রী মনিরা বেগম, শাশুড়ি শেফালি বেগম ও জ্যাঠা শ্বশুর মাহমুদ গাজী।
স্বজনদের বরাত দিয়ে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিটিসি নিউজকে জানান, গতকাল রাতে মিন্টু মিয়া বোরকা পরে তাঁর শ্বশুরবাড়িতে যান। সেখানে গিয়েই তিনি ধারালো অস্ত্র দিয়ে প্রথমে স্ত্রী মনিরা বেগম ও পরে শাশুড়ি শেফালি বেগমকে দা দিয়ে কুপিয়ে আহত করেন। ওই সময় জ্যাঠা শ্বশুর মাহমুদ গাজী বাধা দিতে গেলে তাঁকেও কুপিয়ে আহত করেন মিন্টু। সেই সঙ্গে মিন্টু মিয়ার এলোপাতাড়ি কোপে আহত হন তাঁর শ্বশুর মনু মিয়া, শালা শাহদত হোসেন এবং প্রতিবেশী বাচ্চুনি নামের আরেক নারী। পরে আহতদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে গেলে মিন্টু মিয়া পালিয়ে যান।
এ ঘটনার পর আহত ব্যক্তিদের পাশের জেলা জামালপুরের বকশীগঞ্জ হাসপাতালে নেওয়া হলে মনিরা বেগম, শেফালি বেগম ও মাহমুদ গাজী চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত অন্য তিন জনকে উন্নতর চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এরই মধ্যে শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানিয়েছেন, হত্যাকাণ্ডের কারণ ও ধরন শনাক্তে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ঘটনাস্থলে রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর শেরপুর প্রতিনিধি মো. রাকিবুল ইসলাম রাকিব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.