শেখ হেলাল এমপি’র সুস্থতা কামনায় বাগেরহাট ফাউন্ডেশনের দোয়া 

বাগেরহাট প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাত্যুষপুত্র, বাগেরহাট ফাউন্ডেশনের অন্যতম উপদাষ্টা, বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য, জননেতা শেখ হেলাল উদ্দিন ও তাঁর স্ত্রী রূপা চৌধুরীর আশু আরোগ্য কামনায় গতকাল শনিবার বাদ মাগরিব বাগেরহাট ফাউন্ডেশন কার্যালয় ও স্থানীয় পুরাতন কোর্ট মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এর আগে ফাউন্ডেশন কার্যালয়ে শেখ হেলালসহ তাঁর পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় কোরানখানি করা হয়।
বাগেরহাট ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার রেজাউল করিম, সহ-সভাপতিবৃন্দ যথাক্রমে সরদার নাসির উদ্দিন, বাবু অম্বরিশ রায়, শেখ হায়দার আলী বাবু, সাধারণ সম্পাদক  আহাদ উদ্দিন হায়দার, সহ-সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সাহা, কোষাধ্যক্ষ সরদার ওমর ফারুকসহ কমিটির সদস্যবৃন্দ, আজীবন সদস্যবৃন্দ, জেলা ও পৌর আওয়ামীলীগ, জেলা ও পৌর মহিলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ, বাগেরহাটের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিরা দোয়া অনুষ্ঠানে অংশ নেন।
বাগেরহাট ফাউন্ডেশনের সভাপতি ও বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ দোয়া অনুষ্ঠানে অংশ নেয়ায় সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
বাগেরহাট ফাউণ্ডেশনের সম্মানিত উপদেষ্টা শেখ হেলাল উদ্দিন এমপি ও তাঁর স্ত্রী রূপা চৌধুরী করোনা পজিটিভ। বর্তমানে তাঁরা ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের শারিরীক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে।।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.