শেখ হাসিনা নিজের ঘর থেকে দুর্নীতির বিরুদ্ধে পরিচ্ছন্নতা শুরু করেছেন আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ব্রাহ্মনবাড়িয়ার কসবা উপজেলার কাইমপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় আইনমন্ত্রী আনিসুল হক বলেন; আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা দুর্নীতি করেনা। তিনি দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছেন।
শেখ হাসিনা নিজের ঘর থেকে দুর্নীতির বিরুদ্ধে পরিচ্ছন্ন অভিযান শুরু করেছেন। ইতোমধ্যে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। শেখ হাসিনা দুর্নীতিবাজদের চিহ্নিত করে দল থেকে বহিস্কার করে দেবেন।
তিনি বলেন এসব দেখে বিএনপির নেতারা লাফালাফি শুরু করেছেন। খালেদা জিয়া এতিমের টাকা চুরির দায়ে সাজা পেয়ে জেলে। উনার পুত্র তারেক জিয়া চুরির দায়ে কেয়ার টেকার সরকারের আমলে তাকে জেলে দিয়েছে। পরে দেশে আর কখনো আসবেনা বলে মুচলেকা দিয়ে লন্ডনে চলে যান।
ওই চোর এখন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান। তিনি আরো বলেন; যে দলের নেতা-নেত্রী দুর্নীতিবাজ ও সাজাপ্রাপ্ত আসামী, তারা দেশকে কোথায় নিয়ে গিয়েছিলো দেশবাসী তা ভ’লে নাই। মন্ত্রী বলেন; আমার এলাকায় আওয়ামী লীগকে আমি ঢেলে সাজাবো। একটি পরিচ্ছন্ন দল তৈরি করবো।
তিনি দলের প্রবীন নেতাদের উদ্দেশ্য করে বলেন; আপনারা কেউ ঘরে বসে থাকবেননা। আমি সিরাজুল হকের পুত্র। আমি আপনাদের সেবক। মন্ত্রীগিরী করে টাকা কামাতে আসিনি। এসেছি বঙ্গবন্ধুর স্বপ্ন, আওয়ামী লীগের কর্মসূচী বাস্তবায়ন করতে ও আপনাদের পাশে থেকে সেবা করতে।
কাইমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো.জাকির হোসেনের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, কাজী মো.আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকি, কাইমপুর ইউপি চেয়ারম্যান মো.ইয়াকুব আলী ভ’ইয়া। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো.দেলোয়ার হোসেন।
সম্মেলনে প্রত্যক্ষ ভোটে কাইমপুর ইউনিযন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো.জাকির হোসেনকে দ্বিতীয়বারের মতো সভাপতি এবং ইকতিয়ার আলম রনিকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.