শেখ কামাল অনুর্ধ-১৮ জোনাল ক্রিকেট টুর্নামেন্ট, পঞ্চগড় জেলা চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে নর্থজোনের রাজশাহী ভেন্যুতে অনুষ্ঠিত শেখ কামাল অনুর্ধ-১৮ জোনাল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় গতকাল শুক্রবার (১১ নভেম্বর) সফররত পঞ্চগড় জেলা উইকেটে ১ উইকেটে বগুড়া জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
বগুড়া জেলা টসে জিতে ব্যাট করতে নেমে ৪৯.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ১২১ রান। বগুড়ার পক্ষে সর্বোচ্চ রিয়াদ কাজি ২৫ ও সমশেদ ১৮ রান করেন। পঞ্চগড়ের পক্ষে মাহিন আফসার ৫, সামাউল ইসলাম ২২ ও সাদমান সাকিব ৩৫ রানে ২টি করে উইকেট নেন।
পঞ্চগড় জেলা ১২২ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ৪৮.২ ওভারে ৯ উইকেট হারিে টার্গেট পুর্ন করে( ১২২ রান)। ড়ঞ্চগড়ের পক্ষে সর্বোচ্চ আরিফিন নুর ২২, তানহা জাকির ৪২ ও সাদমান সাকিব ২৩ রান করেন। বগুড়ার পক্ষে সিউম রহমান ২৭ রানে ২টি, আতিকুল ইসলাম ২৫ রানে ৩টি উইকেট নেন। ম্যান অব দা ম্যাচ নির্বাচত হন পঞ্চগড়ের তানহা জাকির।
এ অনুষ্ঠানে শেখ কামাল জোনাল ক্রিকেট টুর্নামেন্টসহ মোট ৪টি খেলার টুফি বিতরণ করা হয়েছে যেমন শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ক্রিকেট চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহী,, জাহানারা জামান স্মৃতি ২য় বিভাগ ক্রিকেট চ্যাম্পিয়ন যুব ক্রিকেট স্কুল ও জাহানারা জামান ২য় বিভাগ হকি লীগের চ্যাম্পিয়ন রবিউদ্দিন স্মৃতি সংঘকে।
খেলা শেষে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মোস্তাক হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি বিতরণ করে জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।
এর আগে তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন খেলোেয়াড় ছিলেন ও ছেলেদের খেলাধুলায় উৎসাহ যোগাতেন তারি সুযোগ্য পুত্র শেখ কামালের নামে আজ বিসিবি শেখ কামাল অনুর্ধ-১৮ জাতীয় আঞ্চলিক জোনাল ক্রিকেট প্রতিযোগিতার এই আয়োজন।
তিনিও একজন ভাল মাপের খেলোয়াড় ছিলেন। তাই তোমাদের খেলাধুলার প্রতি চর্চা করে জাবে এবং একদিন ভালো খেলোয়াড় হিসেবে দেশের নাম বিশ্বময় তুলে ধরবে।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন, কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেল, সদস্য সচিব মোঃ আহসানুল হক পিন্টু, সদস্য সচিব মোঃ হাসিনুর রহমান টিংকু উপস্থিত ছিলেন।
এছাড়া বয়স ভিত্তিক ক্রিকেট সমিতির সদস্য সচিব মোঃ ফারুক উদ্দিন, হকি কমিটির সদস্য সচিব মোঃ তৌফিকুর রহমান রতন, সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান মিশু। সার্বিক দায়িত্ব পালন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.