শুরুতেই ৭ নম্বর ওয়ার্ডে উত্তজনা

 

নিজস্ব প্রতিবেদক, খুলনা :কেসিসির নির্বাচনকে কেন্দ্র করে ৭ নম্বর ওয়ার্ডে উত্তেজনা সৃস্টি হয়েছে। উত্তাপ ছড়াচ্ছে ভোটারদের মধ্যে। প্রার্থীদের প্রতীক বরাদ্ধ দেয়ার পর প্রচার, প্রচারনা ও গণসংযোগ শুরু হলেও একটি পক্ষ মহিলাদের দিয়ে গোপনে ভোটারদের বাড়ি যেয়ে ভোটারের নাম, মোবাইল নম্বর, জাতীয় পরিচয় পত্র ও স্মার্ট কার্ডের নম্বর সংগ্রহ করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নির্বাচন কমিশন কার্যলয়ের একটি কাগজ দেখিয়ে উত্তর কাশিপুরে রুমা ও জহুরা বেগম নামে দুই নারী গোপনে মহিলাদের তথ্য সংগ্রহ করার সময় বিএনপি সর্মথিত কাউন্সিলর প্রার্থী সুলতান মাহমুদ পিন্টুর লোকজন তাদেরকে নির্বাচন কমিশন কার্যালয় থেকে এসছেন কিনা জানতে চান। কিন্তু তারা কোন জবাব না দিয়ে দ্রুত এলাকা ত্যাগ করার চেস্টা করলে কাউন্সিলর পিন্টুর লোকজন তাদের আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ আসার আগেই স্থানীয় একটি গ্রুপ তাদেরকে ছাড়িয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওয়ার্ডে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে খালিশপুর থানার পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী সুলতান মাহমুদ জানান, বেশ কিছুদিন থেকে কয়েকজন মহিলা নির্বাচন কমিশনের কর্মী পরিচয় দিয়ে ভোটাদের নাম, ফোন নম্বর, স্মার্ট কার্ডের ফটো কপি সংগ্রহ করছে। গতকাল দুই মহিলাকে নির্বচান কমিশনের কর্মী কি না চ্যালেঞ্জ করলে তারা পালিয়ে যাওয়ার চেস্টা করেন। পুলিশ আসার আগেই তাদেরকে এক প্রার্থী ছিনিয়ে নিয়ে যান বলে অভিযোগ করেন তিনি। তিনি এ বিষয়ে নির্বচান কমিশনের আশু হস্তক্ষেপ কামনা করেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.