শিরোপাজয়ী বার্সাকে ধাওয়া দিল ভক্তরা

বিটিসি স্পোর্টস ডেস্ক: রেফারি শেষের বাঁশি বাজিয়েছেন। এরইমধ্যে বার্সেলোনার কোচ ও বেঞ্চের খেলোয়াড়রা মাঠে দৌড়ে যান। শুরু হয় কাতালানদের শিরোপা উৎসব। বার্সা আনন্দ যেন মেনে নিতে পারেননি এস্পানিওল সমর্থকরা। গোল হয়ে মাঠের মাঝখানে উৎসব করা লেভান্ডভস্কিদের ধাওয়া দিয়ে বসেন স্বাগতিক ভক্তরা। তোপের মুখে পালিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। খবর গোল ডট কমের।
এস্পানিওলকে বিধ্বস্ত করে তিন মৌসুম পর ফের লা লিগা চ্যাম্পিয়ন হলো বার্সেলোনা। প্রতিপক্ষকে ৪-২ গোলে উড়িয়ে দেয় জাভির শিষ্যরা। ফলে ৪ ম্যাচ হাতে থাকতেই শিরোপা উৎসব করল কাতালান জায়ান্টরা।
রোববার রাতে এস্পানিওলের মাঠে বড় জয়ে বার্সার হয়ে জোড়া গোল করেন রবার্ট লেভানদোভস্কি। দলটির অন্য দুই গোলদাতা আলেহান্দ্রো বালদে ও জুল কুন্দে। যেখানে এবার ২৭তম বারের মতো লা লিগা চ্যাম্পিয়ন হলো তারা।
৩৪ ম্যাচে ২৭ জয় ও ৪ ড্রয়ে বার্সার পয়েন্ট হলো ৮৫। সমান ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। ৩৪ ম্যাচে মাত্র তিনটিতে হেরেছে কাতালানরা। মৌসুমে বার্সেলোনার এটি দ্বিতীয় শিরোপা। গত জানুয়ারিতে রিয়াল মাদ্রিদকে ফাইনালে হারিয়ে স্প্যানিশ সুপার কাপ জয় করে দলটি।
তবে উগ্রপন্থী এস্পানিওল সমর্থকরা ভিড় জমাতে শুরু করেন। পরিস্থিতি আঁচ করতে পেরে উৎসব থামিয়ে দৌড়ে ড্রেসিংরুমের পথ ধরেন ফুটবলাররা। ইতোমধ্যে স্বাগতিক সমর্থকদের এমন আচরণের সমালোচনা শুরু হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.