শিবগঞ্জে সাংবাদিক ফরহাদ আলীর পিতার দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার শিবগঞ্জ প্রতিনিধি ফরহাদ আলীর পিতা আতাউর রহমান সোমবার রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না … রাজিউন)
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। আতাউর রহমান শিবগঞ্জ উপজেলার উপর দৌলতপুর গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার সকাল ১০ টায় মরহুমের জানাজা শেষে শিবগঞ্জ পৌরসভা কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানানো হয়েছে। শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ফরহাদ আলীর পিতা আতাউর রহমানের মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দর্পণ পরিবার’র পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু। গভীর শোক প্রকাশ করেছেন, শিবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামাল হোসেন। এছাড়াও জেলা ও উপজেলার অনেক সিনিয়র সাংবাদিক শোক এবং সমবেদনা প্রকাশ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.