শিবগঞ্জে র‌্যাবের অভিযানে হেরোইন ও ২টি পিস্তলসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়ে হেরোইন ও ২টি বিদেশী পিস্তলসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
বুধবার রাতে শিবগঞ্জ পৌর এলাকার রসুলপুর মোড়ে অভিযান চালিয়ে ১ কেজি ৪৮৫ গ্রাম হেরোইন ও কানসাট বাজারে অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি, ১টি মোবাইল সেটসহ এদের হাতেনাতে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের কানসাট কলোনী পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. কামীম হোসেন (৪২) ও একই উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ ইসমাইল বিশ্বাস টোলা গ্রামের মো. বাসির উদ্দিনের ছেলে মো. আরিফুল ইসলাম (৪৩)।
র‌্যাবের পৃথক প্রেসনোটে বুধবার গভীর রাতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ পৌর এলাকার রসুলপুর মোড়ে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে অভিযান চালিয়ে ১ কেজি ৪৮৫ গ্রাম হেরোইন, ১টি মোবাইল সেটসহ শামিম হোসেন কে হাতেনাতে আটক করা হয়।
অন্যদিকে, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি, ১টি মোবাইল সেটসহ অস্ত্র ব্যবসায়ী আরিফুল ইসলাম কে হাতেনাতে আটক করা হয়।
কানসাট বাজারে ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোঃ জিয়াউর রহমান তালুকদার, কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে¡¡ অভিযান চালানো হয়।
আটককৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদক ও অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছে। পৃথক ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.