শিবগঞ্জে বজ্রপাতে বাবা-ছেলে নিহত, জেলা প্রশাসনের আর্থিক সহায়তা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে ঝড় ও বৃষ্টির সময় বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যার দিকে সদর উপজেলার পাকা নারায়ণপুর ইউনিয়নের ধুলাউড়ি ঘাটে এ ঘটনা ঘটে।
রাতে লাশ উদ্ধার করা সম্ভব না হলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়রা বাবার লাশ উদ্ধার করে শুক্রবার বেলা সাড়ে ১১ টায়।
স্থানীয়দের সহায়তায় বাবার মরদেহ নিজ বাড়িতে পৌঁছে। নিহতরা হলেন দুর্লভপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মিন্টুর ছেলে বদিউর (৪২) ও বদিউর এর ছেলে আওয়াল (২২)। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত ছেলে আওয়াল এর লাশ উদ্ধার হয়নি।
শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত। এসময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, দুর্লভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজিবসহ অন্যরা সাথে ছিলেন।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত ঘটনাস্থল পরিদর্শন করে বিটিসি নিউজকে জানান, মাছ ধরা অবস্থায় বজ্রপাতের কবলে পড়ে মাছ ধরা নৌকার উপর থেকে নদীতে পড়ে যান বাবা ও ছেলে। ঘটনাস্থলেই বাবা ছেলে মৃত্যু ঘটে। বাবার লাশ উদ্ধার হলেও ছেলের লাশ এখনো নিখোঁজ তবে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এখনো কাজ করছেন, ঘটনাস্থল পরিদর্শন করে দুই পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪০ হাজার টাকা প্রদান করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.