রাজশাহীতে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার সহ আটক-২

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ-সহ দুইজনকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ব্যাংক পাড়া এলাকার মো: বেলাল উদ্দিনের ছেলে মো: জিয়াউর রহমান জুয়েল (৪২) ও পাবনা জেলার সাথিয়া থানার চর মাছখালী গ্রামের মোঃ ওহেদ আলীর ছেলে মো: ওমর ফারুক (৩৩) সে রাজপাড়া থানার আলীগঞ্জ আকসানগর এলাকার বাসিন্দা ।
ঘটনাসূত্রে জানা যায়, গতকাল ১৯ মে ২০২২ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মো: আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মীর্জা মো: আব্দুস ছালাম, এসআই মো: রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ায় এক দোকানে বিভিন্ন প্রকার ভেজাল পানীয় ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে।
উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ১০ টায় হড়গ্রাম নতুনপাড়ায় দোকানী ওমর ফারুক ও জুয়েলকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভেজাল পানীয় ও সিরাপ গুলি মো: বেলাল ও মো: রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো।
পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মোঃ রফিকুল আলমঅতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.