শিবগঞ্জে ডাকাতির চেষ্টাকালে স্থানীয়দের হাতে দুই ডাকাত আটক’ থানা পুলিশে সোপর্দ 

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ টু সোনামসজিদ মহাসড়কে ডাকাতির চেষ্টাকালে দুই ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আজ শনিবার (৩১ শে জুলাই) ২০২১ ইং ভোর সাড়ে ৫টা ঘঠিকার দিকে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।
আটকৃতরা হচ্ছে, শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি গ্রামের ফজলুর ছেলে গোলাম রাব্বানী (৩২) ও একই এলাকার গাভুর ছেলে ঝাইটন (৪০)। স্থানীয়রা জানায়, ভোর সাড়ে ৫টার সময় আম ব্যবসায়ী সোনামসজিদ থেকে কানসাট বাজারে আসছিলো।
এ সময় কয়লাবাড়ি ট্রাক টার্নিমাল এলাকায় পৌঁছালে একদল ডাকাত তাকে আটকিয়ে মারধর করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এমন সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে এসে দুই ডাকাতকে আটক করে এবং বাকিরা পালিয়ে যায়। পরবর্তীতে আটকদের শিবগঞ্জ থানায় পুলিশে সোপর্দ করে।
এই ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন জানান, স্থানীয় জনতা ওই দুজনকে আটককরে পুলিশে খবর দিলে তৎক্ষনাৎ অফিসার ও পুলিশ ফোর্স পাঠিয়ে তাদেরকে হেফাজতে নেওয়া হয়। আটককৃত ডাকাতদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.